ফড়িং মিডিয়া – অনলাইন ডেস্ক: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার রোয়াকুলি মাঠপাড়া নামক স্থানে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) গাড়ি প্রতিরোধ করে ডাকাতির চেষ্টা কালে আজিজুল ইসলাম (৩২) নামের এক ডাকাত দলের সদস্যকে একটি ওয়ান শুটার ও এক রাউন্ড গুলিসহ আটক করেছে ডিবি পুলিশ।

মঙ্গলবার (৮ আগস্ট) দিবাগত রাত ১টার দিকে তাকে আটক করা হয়। আটককৃত আজিজুল আলমডাঙ্গা উপজেলার গড়চাপড়া গ্রামের মৃত গনি মন্ডলের ছেলে এবং চিহ্নিত ডাকাত দলের সদস্য।

চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই ইব্রাহীম জানান, মঙ্গলবার দিবাগত গভীর রাতে এসআই আশরাফ সঙ্গীয়ও ফোর্সসহ আলমডাঙ্গা শহর থেকে মাইক্রোযোগে চুয়াডাঙ্গায় আসার পথে রোয়াকুলি মাঠপাড়া নামক স্থানে পৌঁছায়। এসময় ৮-১০জন ডাকাত সদস্য তাদের মাইক্রোবাস প্রতিরোধ করে। এসময় গোয়েন্দা পুলিশের দলটি কৌশলে গাড়ি থেকে নামার চেষ্টা করে।

বিষয়টি বুঝতে পেরে ডাকাতদল দৌঁড় দেয়। এরপর পুলিশ ধাওয়া করে আজিজুলকে অস্ত্র ও গুলিসহ আটক করে অন্যরা পালিয়ে যায়। এ ব্যাপারে আলমডাঙ্গা থানায় মামলা হয়েছে বলেও জানান তিনি। আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।