ফড়িং মিডিয়া – অনলাইন ডেস্ক: ‘জীবন মানে জটিল খেলা, হঠাৎ করে যায় গো বেলা… একটুখানি বাঁচার লোভে সবাই খুঁজি হসপিটাল’। এমন গানের কথায় কন্ঠ দিলেন শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান। চলচ্চিত্র ও নাট্যনির্মাতা এস এ হক অলীক তার নতুন ধারাবাহিক নাটক ‘হসপিটাল’-এর কাজ শুরু করেছেন। এ ধারাবাহিকের শীর্ষ গান গেয়েছেন এই সময়ের আলোচিত এবং শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান।

গানটি প্রসঙ্গে মকসুদ জামিল মিন্টু বলেন, ওর (ইমরান) কণ্ঠতো এক কথায় চমৎকার। খুবই ভালো গায় ও। এর আগেও আমার সুর-সংগীতে একটি ধারাবাহিকের শীর্ষ গানে সে কণ্ঠ দিয়েছিল। এবার অলীকের নাটকে বেশ চমৎকার গেয়েছে। তাছাড়া গানের কথাটা জীবনের সঙ্গে খুবই অর্থবহ। যে কারণে একটু বেশি যত্ন নিয়েই মনের তাগিদ থেকে গানটা করা।

ইমরান জানান, মিন্টু ভাই অনেক গুণী এবং অভিজ্ঞ একজন সুরকার, সংগীত পরিচালক। তার সুর-সংগীতে কাজ করতে পারাটা সত্যিই আমার জন্য সৌভাগ্যের বিষয়। আমি সবসময়ই ভালো কাজ করতে চাই। অলীক ভাইয়ের প্রতি কৃতজ্ঞ আমাকে তার ধারাবাহিকে এমন চমৎকার একটি গান গাইবার সুযোগ করে দেয়ার জন্য। আশা করি গানটি শ্রোতাদের কাছে ভালো লাগবে।

১০৪ পর্বের নির্মাণ চলতি ধারাবাহিক নাটক ‘হসপিটাল’-এর প্রচার শুরু হবে মে মাসের শেষ সপ্তাহ থেকে মাছরাঙা টিভিতে। নাটকটির রচয়িতা অলীক নিজেই।