Exif_JPEG_420
Exif_JPEG_420

ফড়িং মিডিয়া – অনলাইন ডেস্ক: বাগেরহাটের মোরেলগঞ্জের রামচন্দ্রপুর ইউনিয়নের কুমারখালী গ্রামে সোবাহান মোল্লা ও তার ভাই শফিকুর রহমানের বসত বাড়ীতে প্রতিপক্ষের সন্ত্রাসীদের হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালিয়েছে। এসময় সন্ত্রাসীদের হামলায় সোবাহান মোল্লার বৃদ্ধা মা আলেয়া বেগমসহ দুই গৃহবধু গুরুত্বর আহত হয়।

রবিবার সন্ধ্যায় প্রকাশ্যে এ হামলা ও লুটপাট চললেও সন্ত্রাসীদের ভয়ে স্থানীয় এলাকাবাসিদের কেউ সামনে আসেনি। তবে ঘটনার পরপরই মোড়েলগঞ্জ থানা পুলিশ ও বাগেরহাট গোয়েন্দা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করলেও কাউকে আটক করতে পারেনি।

ক্ষতিগ্রস্ত শফিকুর রহমান জানান, জমি-জমা নিয়ে একই এলাকার মোজাম সরদার, সলোমান সরদার, সালাম সরদার এর সাথে আমার বড় ভাই মোন্তাজ উদ্দিন মোল্লার বিরোধ চলে আসছিল। এ ঘটনা জেরে এদের নেতৃত্বে একদল সন্ত্রাসী জেলা পরিষদ নির্বাচনের আগের দিন আমার ভাইকে ধাড়ালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত ও দুই পায়ের রগ কেটে দিয়ে মারাত্মক জখম করে।

এঘটনা দীর্ঘদিন পর আমাদের পক্ষ থেকে থানায় মামলা করা হলে আমাদের প্রতিপক্ষের লোকজন মামলা তুলে নিতে অভ্যহত হুমকী দিতে থাকে। এ ঘটনার জেরেই মোজাম সরদার, সলোমান সরদার, সালাম সরদার, রাসেল সরদার, শামীর সরদারসহ ১০/১৫ জনের একদল সন্ত্রাসী আমাদের বসত বাড়ীতে হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা ঘরে থাকা নগদ টাকা, ফ্যান, টেলিভিশন, কম্বল ও সুপাড়ীসহ বিভিন্ন মালামাল লুটে নেয়।