ফড়িং মিডিয়া – অনলাইন ডেস্ক: বগুড়ায় ডিপ্লোমা শিক্ষার্থীদের বেধড়কভাবে পেটালো পুলিশ। ৪ দফা দাবিতে বিক্ষোভ মিছিল নিয়ে বুধবার দুপুরের দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের তিনমাথা রেলগেট এলাকায় মহাসড়ক অবরোধকালে পুলিশ লাঠিচার্জ করে তাদের এ কর্মসূচি পন্ড করে দেয়।

পুলিশের পিটুনিতে এসময় বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হয়। জানাযায়, কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে বেলা ১১টার দিকে বঙ্গবন্ধু ডিপ্লোমা মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন’র (ম্যাটস শিক্ষার্থীদের সংগঠন) বগুড়া শাখার আয়োজনে বিক্ষোভ মিছিল নিয়ে শহরের থানা রোড ও সাতমাথা এলাকা হয়ে স্টেশনরোডে কিছুক্ষণ সড়ক অবরোধ করার চেস্টা করে।

পরে ওই মিছিলটি নিয়ে তারা তিনমাথা এলাকায় অবস্থান করাকালে পুলিশ বাধা দেয়। এতে করে ক্ষুব্ধ শিক্ষার্থীরা ইট-পাটকেল নিক্ষেপ করে। পুলিশের সাথে ওই শিক্ষার্থীদের বাকবিতন্ডা ও ধস্তাধস্তির এক পর্যায়ে পরিস্থিতি নিয়ত্রণে আনতে শুরু হয় লাঠিচার্জ।

তবে বগুড়া সদর থানার (পুলিশ পরিদর্শক) আসলাম আলী জানান, বিক্ষোভকারীদের আচরণ এবং আইনশৃংখলা পরিস্থিতি নিয়ত্রণে রাখতে ছত্রভঙ্গ করার জন্য লাঠিচার্জ করা হয়। এসময় তিনি দাবি করেন লাঠিচার্জে কেউ হতাহত হয়নি। অপরদিকে সংগঠনটির নেতা রায়হান জানান, শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ অহেতুক বাধ্ াদিয়ে শিক্ষার্থীদের বেধড়ক ভাবে পিটিয়েছে। এ ঘটনায় ওই শিক্ষার্থীদের মাঝে চরম ক্ষোভের সৃস্টি হয়।